আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঞ্চনে সন্ত্রাসী হামলায় মা-ছেলে আহত

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কেন্দুয়া খালপাড় এলাকায় রাতে আধারে বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে নারীসহ দুইজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গত ৭ জানুয়ারি রাত সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কেন্দুয়া এলাকার আমাল উদ্দিনের স্ত্রী শাজনাজ ( ৪৫) , তার ছেলে কাঞ্চন পৌর ছাত্রলীগ নেতা শামীম ওসমান তোহা। আহতদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় শাহনাজ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

হামলাকারীরা হলেন কেন্দুয়ার মৃত হারুন কেরানীর ছেলে শফিক ( ৩০) , মৃত বাছেদের ছেলে আবুল, কালাদীর বেলায়েতের ছেলে তামিম, কাঞ্চনের সাজুর ছেলে মিজান, চরপাড়ার শুক্কুর আলীর ছেলে মতিন, কেন্দুয়ার কালুর ছেলে শরীফ, সুরুজের ছেলে আলী, কালাদীর মোয়াজ্জেমের ছেলে ইয়াবা শাহীন, কেন্দুয়ার আবু জাবেরের ছেলে ইব্রাহিম, মৃত ফজলুল হকের ছেলে সোহেল, আতিক, শাহিনউদ্দিনের ছেলে আজিজুল।

অভিযোগ সুত্রে জানা গেছে, পূর্ব শত্রুতায় সন্ত্রাসী হামলা করা হয়েছে। আহত শাজনাজ ( ৪৫) কে হামলাকারী সন্ত্রাসী শফিক ( ৩০) ও আবুল তার পরনের কাপড় খুলে টেনে হিচরে তার শ্লীলতাহানি করে। শফিক তার হাতে থাকা লোহার রড দিয়ে শাজনাজ ( ৪৫) কে আঘাত করে। সে মাটিতে লুটিয়ে পরলে আবুল তার গলা চেপে ধরে হত্যার চেষ্টা করে। মায়ের চিৎকার শুনে ছেলে শামীম ওসমান তোহা এগিয়ে আসলে তাকে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করে। পরে সন্ত্রাসীরা তাদের ঘরে প্রবেশ করে একটি চেন সহ ৪ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

আহতদের ডাকচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে শফিক তার কোমড় থেকে পিস্তল বের করে শাজনাজ ( ৪৫) এর গলায় ঠেকিয়ে বলে এ ঘটনায় মামলা করলে তোদের হত্যা করে লাশ গুম করা হবে।

এব্যাপারে জানতে শুক্রবার ( ৮ জানুয়ারি ) বিকালে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসানকে ফোন করা হলে তিনি এই প্রতিবেদকের ফোন রিসিভ করেননি।

স্পন্সরেড আর্টিকেলঃ